মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

আজকের রাশিফল সোমবার ২৬ ডিসেম্বর ২০২২

আজকের রাশিফল সোমবার ২৬ ডিসেম্বর ২০২২

মেষ রাশি: প্রিয় কোনও বস্তুর ক্ষতি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য ক্লান্তি বৃদ্ধি পাবে। লটারি থেকে কিছু আয় হতে পারে। কোনও ক্ষত থেকে কষ্ট বাড়তে পারে।

বৃষ রাশি: বাড়ির বাইরে কারও সঙ্গে বিবাদ বাড়তে পারে। উচ্চশিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। ব্যবসায় কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন।

মিথুন রাশি:  আধ্যাত্মিক কাজে মনোনিবেশ ও তাতে শান্তিলাভ। পারিবারিক সমস্যায় মানসিক অবসাদ আসবে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়।

কর্কট রাশি :  জমি বা বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। কর্মস্থানে বিবাদ অনেক দূর  যাবে, একটু সাবধান থাকুন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে। প্রতিবেশীর সঙ্গে বুঝে কথা বলুন।

সিংহ রাশি:  নিজের মতামত প্রকাশ না করাই ভাল হবে। স্বামীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না।

কন্যা রাশি: আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন। সন্তানদের কাজের ব্যাপারে সুখবর আসতে পারে। সারা দিন খুব আলস্যে কাটতে পারে।

তুলা রাশি: পেটের সমস্যায় ভোগান্তি রয়েছে। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত। সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না।

বৃশ্চিক রাশি: স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি হতে পারে।

ধনু রাশি: ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে ইতিবাচক যোগাযোগ আসতে পারে। কাজের ক্ষেত্রে উন্নতির চেষ্টা। ভ্রাতৃবিবাদ বাড়তে পারে।

মকর রাশি :  শারীরিক অবস্থা খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি বজায় থাকবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি : কোনও দুঃস্থ ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতার যোগ। অনেক দিনের পড়ে থাকা অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। গুণী ব্যক্তির সঙ্গে ধর্মালোচনা।

মীন রাশি : বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। আজ নতুন কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ধৈর্য বজায় রেখে চলুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877